কেশবপুরে পিতা-মাতাকে আহত করে জমি বিক্রির ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

0
94
কেশবপুরে পিতা-মাতাকে আহত করে জমি বিক্রির ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

আবু হুরাইরা রাসেল, প্রতিনিধি: কেশবপুরে পিতা-মাতাকে আহত করে জমি বিক্রির ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার ভান্ডারখোলা গ্রামের মৃত আব্দুল কাদের শেখের পূত্র আনার আলী শেখ ও তার স্ত্রী জায়িদা বেগম-কে তার পূত্ররা ভরন-পোষন না দেওয়ার ধার দেনা করে খেয়ে না খেয়ে তারা কোন রকমে দিনপাত করতে থাকে। ইতিমধ্যে তারা ৩ লাখ টাকার দেনা হয়ে পড়ে।

ধার-দেনা পরিশোধ-সহ সংসার চালানোর জন্য আনার আলী শেখ ৬ লাখ টাকার জমি বিক্রি করে ২ লাখ টাকার দেনা পরিশোধ করেন। ১ লাখ টাকা ব্যাংকে রেখে বুধবার বিকালে বাকি ৩ লাখ টাকা বাড়িতে নিয়ে যান। বৃহস্পতিবার সকালে সেখান থেকে ১ লাখ টাকা দেনা পরিশোধের এবং বাকি ২ লাখ টাকা দিয়ে জমি বন্ধক রাখার সিদ্ধান্ত গ্রহণ করেন।

বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে পূত্র জিয়ার শেখ, পূত্রবধূ মোমেনা বেগম, অপর পূত্র তরিকুল ইসলাম ও পূত্রবধূ রোজিনা বেগম বৃদ্ধ পিতা আনার আলী শেখ (৮০) ও তার স্ত্রী জায়িদা বেগম (৬৫)-কে বাঁশের লাঠি দিয়ে বেদম মারপিট করে জমি বিক্রির ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। মারাত্মক আহতাবস্থায় এলাকাবাসি আনার আলী শেখ ও তার স্ত্রী জায়িদা বেগমকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতাল থেকে চিকিৎস্য শেষে এ ব্যাপারে থানায় মামলা করবেন বলে বৃদ্ধ দম্পত্তি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here