কেশবপুরে বিএনপি নেতা আবু বকর আবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
91
কেশবপুরে বিএনপি নেতা আবু বকর আবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবু হুরাইরা রাসেল প্রতিনিধি: কেশবপুরে বিএনপি নেতা ও ৩ নং মজিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বকর আবুর রুহের মাগফেরাত কামনায় কেশবপুর মজিদপুরের সকল মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) জুম্মার নামাজের শেষে কেশবপুর মজিদপুরের চেয়ারম্যান হুমায়ন কবীর পলাশের উদ্যোগে মজিদপুরের সকল মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা সাইফুল ইসলাম, মাসুম বিল্লাহ, যুব নেতা খায়রুল বাসার বাবলু, সেচ্ছাসেবক নেতা আজিজুল হাকিম প্রমুখ উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নের জন্য আবু বকর আবু ১২ নভেম্বর ২০১৮ ঢাকায় যান। পল্টন এলাকার মেট্রোপলিটন হোটেলের চতুর্থতলায় ৪১৩ নং রুমে থেকে দলীয় মনোনয়ন ফরম কিনে ও জমা দিয়ে সাক্ষাৎকার বোর্ডে অংশ নেয়ার জন্য ওই হোটেলেই অবস্থান করছিলেন।

পরদিন রাত ৮টার দিকে তিনি নিখোজ হন পরে ১৯ নভেম্বর ২০১৮ দক্ষিন কেরানিগঞ্জ থানা পুলিশ ববি সাহেবের ডকর্য়াডের কাছে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান লাশ হিসাবে উদ্ধার করে মিটর্ফোট হাসপাতাল মর্গে রেখে দেয়। মনোনয়ন চাইতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরেছিলেন কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের একাধিক বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান,কেশবপুরের সর্বস্তরের মানুর প্রীয় মুখ আবু বকর আবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here