চাঁদপুর মতলবে আরো ৭ জন করোনা রোগী শনাক্ত

0
122
চাঁদপুর মতলবে আরো ৭ জন করোনা রোগী শনাক্ত

মোঃ তপছিল হাছান: চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো সাত জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ২৯ জন করোনা রোগী শনাক্তহলো। আজ, শুক্রবার (১২ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

মতলব স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, পূর্বে সংক্রমিত মতলব বাজারের ব্যবসায়ী রাধু সাহা (৭৫) এর বাড়ির ব্যবসায়ী কানাই লাল সাহা( ৫৬), ব্যবসায়ী রতন বণিক(৬৮ ) শিক্ষক বশির উদ্দীন( ৫৭ ), নূরুল ইসলাম( ৫৫ ) ভূমি সহকারী কর্মকর্তা নজরুল ইসলাম(৫৮ ) ও বৃজন ঘোষ (৫৫) এর করোনা পজিটিভ আসে। ওই দিন ১৪জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ছয় জনের করোনা পজেটিভ ও অপর আট জনের করোনা নেগেটিভ ফলাফল আসে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরো জানা যায়, গত ১০ জুন ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাব বিস্তারে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here