চাঁদপুর মতলবে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শুভ উদ্বোধন।

0
161
চাঁদপুর মতলবে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শুভ উদ্বোধন।

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় নায়েরগাঁও উওর ইউনিয়েনে গত (২০ আগস্ট) বৃহস্পতিবার দুপুর ১২ টায় বিদ্যালয় মিলনায়তনে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শুভ উদ্বোধন করেন চাঁদপুর ২ ( মতলব দক্ষিণ-মতলব উত্তর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এম পি।

প্রধান অতিথির বক্তব্যে এম পি নুরুল আমিন রুহুল ঐ সময় বলেন, ঐতিহ্যবাহী আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অনুমোদন পাওয়ায় আশ্বিনপুর ও আশেপাশের এলাকার মানুষ মহাখুশি। মানসম্মত শিক্ষা ব্যবস্থা ও ছাত্র-ছাত্রীদের ভর্তির জন্য এলাকাবাসী ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন ।

তিনি আরো বলেন স্বল্প সময়ের মধ্যে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অনুমোদন পেয়েছে , ঠিক অল্প সময়ের মধ্যে ভবনটির কাজ ও হয়ে যাবে। চলতি শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম উদ্বোধন করা হলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচ এম কবির আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ. রহিম খান, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মৃধা ( মামুন)।

শুভেচ্ছা বক্তব্যে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান মাস্টার বলেন,
১৯৩৯ সালে বিদ্যাপীঠটি স্থাপিত হয়। ২০২০- ২০২১ শিক্ষাবর্ষে গত মার্চ মাসে কুমিল্লা বোর্ডে একাদশ শ্রেণীতে ভর্তির আবেদন করা হয়।গত ১০ আগস্ট একদশ শ্রেনীতে ভর্তি ও বিদ্যালয়ের শেষে এন্ড কলেজ যুক্ত করার জন্য বোর্ড কর্তৃপক্ষ অনুমোদন দেয়।

আরো বক্তব্য রাখেন ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তছলিম আহমেদ মিয়াজী, ২ নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চাঁন মিয়া তালুকদার, আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি গোলাম রব্বানী, ২০ নং শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ডা. ওমর ফারুক কোকিল।

এসময় উপস্থিত ছিলেন নারায়নপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আ. মালেক, নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ। খাদের গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন, নায়েরগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা লায়ন জয়নুল আবেদীন জয়,নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ রাসেল পাটোয়ারী নিলয়, ছাত্র লীগ নেতা আবু ইউসুফ সহ আওয়ামী লীগ যুবলীগ , ছাত্রলীগের নেতা-কর্মী, শিক্ষক বৃন্দ ও সুধীজন।
অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নায়ের গাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পাটোয়ারী ও সাইদুল হক শ্যামল পাটোয়ারী। আলোচনার পর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here