জলঢাকায় ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

0
110
জলঢাকায় ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন


 আনোয়ার হোসেন, জলঢাকা প্রতিনিধিঃ বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশের প্রথম প্রহরে নীলফামারীর জলঢাকা উপজেলায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে উপজেলাবাসী।

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রবিবার প্রথম প্রহরে জলঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে   ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এরপর শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, পৌরসভা, উপজেলা স্কাউটস, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও সর্বস্তরের জনসাধারণ। এ

সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, কৃষি অফিসার শাহ মোঃ মাহফুজুল হক প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক। পরে সকালে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন, হাতের লেখা, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। এছাড়াও মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here