জলঢাকায় ২দিনব্যাপী আইসিটি প্রশিক্ষণের উদ্বোধন

0
121
জলঢাকায় ২দিনব্যাপী আইসিটি প্রশিক্ষণের উদ্বোধন

আনোয়ার হোসেন, জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আইসিটি ও ই – প্রাইমারী স্কুল সিস্টেম তথ্য আপডেটকরণ ২ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, উপজেলা পরিচালন ও উন্নয়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন ও সহকারী শিক্ষা অফিসার আতাউল গনী ওসমানী প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে প্রাথমিক শিক্ষা বিভাগের ই – প্রাইমারী স্কুল সিস্টেম তথ্য আপডেটকরণ প্রশিক্ষণের বিকল্প নাই।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার অর্থায়নে বাস্তবায়ন করছে উপজেলা শিক্ষা অফিস। উপজেলা পরিষদের আয়োজনে প্রশিক্ষণে ১ম ব্যাচে ৩০ জন শিক্ষক অংশগ্রহণ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here