জাজিরার নাওডুবায় করোনা মহামারী দূর্যোগে ইউনিয়ন পরিষধসহ ৯ টি সংগঠন কাজ করে রিতিমত চমকে দিয়েছে এলাকাবাসিকে

0
190
জাজিরার নাওডুবায় করোনা মহামারী দূর্যোগে ইউনিয়ন পরিষধসহ ৯ টি সংগঠন কাজ করে রিতিমত চমকে দিয়েছে এলাকাবাসিকে।

জিহাদুল ইসলাম সুমন, শরীয়তপুর প্রতিনিধি  : জাজিরার নাওডুবায় করোনা মহামারী দূর্যোগে ইউনিয়ন পরিষধসহ ৯ টি সংগঠন কাজ করে রিতিমত চমকে দিয়েছে এলাকাবাসিকে।

১. আমার ফাউন্ডেশন নামে একটি সংগঠন করোনা মোকাবেলায় কোন ছবি না তুলে রাতে মধ্যবিক্ত ও নিন্ম আয়ের লোকজনের বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছে, রনি বেপারী ও শরীফ বেপারী ২নং ওয়ার্ড।
২. শরীয়তপুর জেলার সংসদ সদস্য জনাব ইকবাল হোসেন অপুর নির্দেষনায় নাওডোবা ছাত্রলীগের সভাপতি মোঃ নিলয় পারভেজ লিটন নিজে কাদেঁ বহন করে গরীব দরিদ্র পরিবারে মাঝে খাদ্য বিতরন করে তাদের মুখে হাসি ফোটাতে সক্ষম।
৩. সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ তায়েম বেপারী নাওডোবা সকল ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরনসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রতিদিন গ্রামপুলিশ নিয়ে একসাথে কাজ করছে যাতে লকডাউন চলাকালীন অন্য থানা বা ইউনিয়নের কোনো লোক নাওডোবায় প্রবেশ না করতে পারে।
৪. ইউনিয়ন পরিষধের সদস্যরা থেমে থাকেনি তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে রিতিমত।
৫.সবার তুলনায় পিছিয়ে নেই নাওডোবার বন্ধু ফাউন্ডেশন সৌরভ, ভি. পি.সুমন ও তার দলবল তারা সমাজের নিন্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি খাবার সাধ্য অনুযায়ী পৌছে দিয়েছে।
৬. ছয় নাম্বার তালিকায় পড়লেই কি তারা তো কম করেনি নাওডোবা বাজার দোকান ব্যাবসায়িরা বাজারের নতুন সভাপতি পেয়ে তারা বেশ খুশি মোঃ মোক্তার হোসেন বেপারীর উদ্বেগে চাল,ডাল,আলু তৈল সাবান দিয়েছে নাওডোবা দরিদ্র পরিবারের মাঝে।
৭. এবার আমরা মাঠে আছি আপনারা ঘরে থাকুন খাবার বাড়ি পৌছে দিব বিক্তবানরা এই বলে মাঠে নেমেছে নাওডোবার রাজু মাদবর, তিনিও ১৮০ টি পরিবারের মাঝে চাল,ডাল সহ খাদ্য সামগ্রী বিতরন করেন এবং তার এই মিশন যতদিন এই মহামারী থাকে ধাপে ধাপে তিনি কার্যক্রম চালিয়ে যাবেন বলে জানান। ৮. ইসলামিক ফাউন্ডেশনের কোন প্রচার হয়নি বলে ভেবে নিবেন না যে তারা দেয়নি, কারন তারাও দিয়েছে।৯. হাজি মোজাম্মেল হক মিন্টু সওদাগর বারবরের মত দানের ধারা রেখেছেন অব্যাহত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here