টাঙ্গাইলের মির্জাপুর থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার

0
117
টাঙ্গাইলের মির্জাপুর থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছেন পুলিশ।

আজকে শনিবার (৮ ই আগস্ট) সকাল ৯ টার দিকে মহাসড়কের টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে এই বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা।

এতে পুলিশের ধারণা, “নিহতদের একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) ও অপরজন রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।”

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, “সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করেছেন। এতে নিহতদের গলায় কাটা আঘাত রয়েছে। তাদের একজনের টি-শার্ট পড়া রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেলও পাওয়া গেছে।”

তিনি আরও জানান, “ঘটনাস্থলে কারেন্টের অনেক তার রয়েছে। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সঙ্গে লেগে এই দুর্ঘটনা ঘটেছে। এতে প্রাথমিকভাবে নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হচ্ছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।”

উল্লেখ্য যে, নিহতদের লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here