টাঙ্গাইলের যমুনা নদীতে নৌকা ডু‌বির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার

0
166
টাঙ্গাইলের যমুনা নদীতে নৌকা ডু‌বির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু প‌শ্চিম এলাকায় যমুনা  নদীতে নৌকা ডু‌বির ঘটনা ঘটেছিল। আর এই নৌকাডুবির ঘটনায় রবিউল (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজকে রবিবার (১৯ই এপ্রিল) বিকেল ৩টায় সিরাজগঞ্জের বেলকু‌চি থানার ভেলুর চর অংশে যমুনা নদী‌ থেকে রবিউল নামের সাত বছর বয়সী একজন শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।আর এই মৃত রবিউল বগুড়ার ধুনট উপজেলার উজালসিং গ্রামের ফজলুল হকের ছেলে।

এদিকে জানা গিয়েছে যে, “গত শুক্রবার দুপুরে নৌকাযোগে সিরাজগঞ্জে যাচ্ছিলেন রবিউল ও তার মা সহ ৩ জন। কিন্তু পথে তীব্র বাতাসে নৌকাটি ডুবে গিয়েছিল। আর এতে তারা সবাই ডুবে যায়। এরপরে টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের সি‌নিয়র স্টেশন অফিসার শ‌ফিকুল ইসলামের নেতৃত্বে ডুবু‌রি দল যমুনা নদীতে উদ্ধার অভিযান চালিয়েছিল। এ সময় তারা একজনের মরদেহ উদ্ধার করেছিল।

আজকে রবিবার (১৯ই এপ্রিল) রবিউলের মরদেহ ভেসে ওঠেছিল।  এতে তাকে উদ্ধার করা হয়েছে। কিন্তু  এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন রবিউলের মা।

উল্লেখ্য যে, টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের সি‌নিয়র স্টেশন অফিসার শ‌ফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দৈনিক বার্তা্ ২৪ / ১৯ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here