ঠাকুরগাঁওয়ে একদিনে ১৭ জনের করোনা শনাক্ত

0
107
ঠাকুরগাঁওয়ে একদিনে ১৭ জনের করোনা শনাক্ত

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে একদিনে আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৪ জনে।২৮ মে বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে ৪ জন নারী ও ১৩ জন পুরুষ।সদর উপজেলায় আক্রান্ত দুইজনই পুরুষের বাড়ী আখানগর ইউনিয়নের কালিবাড়ী মহেষপুর এলাকায়। তারা যথাক্রমে ঢাকা ও নারাগঞ্জ থেকে সম্প্রতি ঠাকুরগাঁওয়ে এসেছেন। পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন নারী ও দুইজন পুরুষ। তাদের বাসা উপজেলার কোষারাণীগঞ্জ ও জাবরহাট এলাকায়। হরিপুরে আক্রান্ত দুইজন পুরুষ। তাদের বাসা উপজেলার কাঠালডাঙ্গী নামক এলাকায়। রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক যুবক। তার বাসা উপজেলা বাঁশবাড়ী এলাকায়।এছাড়া জেলার সর্বোচ্চ সংখ্যক ৩ জন নারী ও ৬ জন পুরুষসহ ৯ জন করােনায় আক্রান্ত হয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলায়।

তাদের দুইজনের বাসা উপজেলার ছােট লাহিড়ী এলাকায়, একজনের আমজানখােড় ইউনিয়নে এবং ৬ জনের বাসা বড় পলাশবাড়ী ইউনিয়নে। তারা সকলেই ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত।উল্লেখ্য, ১১ এপ্রিল জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ১৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২৭ জন, হরিপুর উপজেলায় ২০ জন, রাণীশংকৈল উপজেলায় ৭ জন ও পীরগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৭ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here