ঢাকা থেকে পালিয়ে ‘করোনা দম্পতি’ এখন কুষ্টিয়ায়

0
190
ঢাকা থেকে পালিয়ে 'করোনা দম্পতি' এখন কুষ্টিয়ায়

কুষ্টিয়া প্রতিনিধি: আজ শুক্রবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন করোনায় আক্রান্ত এক দম্পতি । তারা ঢাকা থেকে পালিয়ে কুষ্টিয়া আসার পর করোনা ইউনিটে ভর্তি হয়েছেন । তারা হলেন তছিকুল ইসলাম (৩১) ও তার স্ত্রী শিল্পী খাতুন (২৫)। তাদের একমাত্র সন্তান ফাতেমা (৫) তাদের সাথে রয়েছে। তছিকুল ধানমন্ডি এলাকায় থাকতেন এবং সেখানে একজনের ব্যক্তিগত গাড়ি চালাতেন।

আক্রান্ত তছিকুল ইসলাম জানান, গত ২২ ও ২৩ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে আমরা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে গেলে টেস্টে পজিটিভ আসে। তবে আমাদের মেয়ের নেগেটিভ। তিনি জানান, আমাদের বাড়ি যেহেতু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর তাই ঢাকায় ঠিকমতো চিকিৎসা পাব কি-না সেই ভয়ে আমরা কুষ্টিয়ায় চলে আসি। পথে নানান ঝামেলার পর এখন কুষ্টিয়া হাসপাতালের সামনে ৩০ মিনিট বসে আছি, কোনো ডাক্তার নেই।

জেলা সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম জানান, ঢাকা থেকে আক্রান্ত হয়ে পালিয়ে তারা কুষ্টিয়া আসতে থাকে। পথে পথে নানা ঝামেলা শেষে খবর পেয়ে আমরা অ্যাম্বুলেন্স পাঠিয়ে রাজবাড়ি থেকে তাদেরকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তির জন্যে নিয়ে আসছি। দৈনিক বার্তা ২৪ / ২৪ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here