তরুণদের উদ্যোগে কুষ্টিয়ায় ‘ভ্রাম্যমাণ ফ্রি বাজার’

0
194
তরুণদের উদ্যোগে কুষ্টিয়ায় ‘ভ্রাম্যমাণ ফ্রি বাজার’


কুষ্টিয়া প্রতিনিধি : মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী বাজারের সময়সীমা সীমিত করা হেয়েছে। এমন পরিস্থিতিতে অনেক অঞ্চলের মানুষই সময়মত পাচ্ছেন না প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী। ভোগান্তি কমানোর জন্য কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা এলাকার তুরণরা নিয়েছে ব্যতিক্রমী উদ্যোগ।

করোনারকালে অসহায়-দুস্থ মানুষের কষ্ট কমাতে আলোকিত আমলা নামের শিক্ষার্থী ও তরুণ পেশাজীবীদের প্লাটফর্ম ভ্রাম্যমাণ ফ্রি বাজার কর্মসূচি চালু করেছে। বৃহস্পতিবার বেলা মাসব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক রবি, আমলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনারুল মালিথা, জাতীয় সাঁতার প্রশিক্ষক আমিরুল ইসলাম, প্রকৌশলী জাহিদুল ইসলাম মিল্টনসহ আরও অনেকে।

আলোকিত আমলার প্রতিষ্ঠাতা নাজমুল হুদা ও সমন্বয়ক হাফিজ আল আসাদ জানান, এই ভ্রাম্যমান বাজার নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে পর্যায়ক্রমে ইউনিয়নের প্রতিটি গ্রামে যাবে এবং প্রতিদিন শতাধিক দরিদ্র পরিবার এখান থেকে বিনামূল্যে তাদের প্রয়োজনীয় পণ্য নিতে পারবে। দৈনিক বার্তা ২৪ / ০৯ এপ্রিল ২০২০ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here