তালাক কৃত স্ত্রী ‘কে ডেকে নিয়ে গণধর্ষণ

0
99
তালাক কৃত স্ত্রী 'কে ডেকে নিয়ে গণধর্ষণ

সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর পাখিবিল গ্রামের আব্দুস শহীদের ছেলে কয়েছ আহমদ তার তালাক কৃত স্ত্রীকে ডেকে নিয়ে কয়েছ আহমদ ও অন্য জন শামীম আহমদ মিলে গণধর্ষণ করেন। এ ঘটনায় দুই জনকে রবিবার ভোররাতে গ্রেফতার করে জৈন্তাপুর থানা পুলিশ। এরপর আসামী দু-জনকে আদালতে হাজির করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মহসীন আলী জানান, ছয় বছর পূর্বে কয়েছ আহমদ বিয়ে করেন । তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। কিন্তু সংসারিক মতবিরোধের কারণে গত ছয় মাস পূর্বে তার স্ত্রীকে আইনানুগভাবে তালাক দেন। এরপর থেকে ওই নারী তার নানার বাড়িতে আশ্রয় নেন। সাবেক স্বামী কয়েছ তাকে রাস্তাঘাটে পেলে পুনরায় বিয়ে করার প্রস্তাব দিতো।

ওসি জানান, গত শনিবার বিকেলে কয়েছ আহমদ তাকে পুনরায় বিয়ের আশ্বাস দিয়ে তার বন্ধু ঘিলাতৈল গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে শামীম আহমদের বাড়িতে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ওই কক্ষে কয়েছ আহমদ তাকে পুনরায় বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং পাশের কক্ষে থাকা বন্ধু শামীম আহমদও পরে ওই নারীকে ধর্ষণ করে। ঘটনার পর ভিকটিম বিষয়টি জৈন্তাপুর মডেল থানা পুলিশকে জানালে রাত ১২টার পর দুই ধর্ষণকারী’কে গ্রেফতার করা হয়। এরপর নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা (নং- ১৮) দায়ের হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here