তাহেরপুর পথিক বিনোদন ক্লাবের ফ্রী সবজি বাজার

0
224
তাহেরপুর পথিক বিনোদন ক্লাবের ফ্রী সবজি বাজার

জীবন বাগমারা, প্রতিনিধি :  রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার তাহেরপুর হরিতলা মোড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে বসানো হয়েছে তাহেরপুর পথিক বিনোদন ক্লাবের উদ্দোগে ফ্রী সবজি বাজার। স্বাস্থ্য বিধি মেনে,সামাজিক দূরত্ব বজায় রেখে মহামারী করোনাভাইরাসের প্রভাবে তাহেরপুর পৌর এলাকায় ৯ টি ওয়াডের মানুষ কর্মহীন হয়ে পড়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে পথিক বিনোদন ক্লাবের উদ্যোগে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন এ ক্লাবের সদস্য বৃন্দ।

প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় জনসমাগম এড়াতে এবং সামাজিক নিরাপদ দূরত্বের বিষয়টি ঠিক রাখার জন্য তাহেরপুর পথিক বিনোদন ক্লাবের সভাপতি সন্দীপ রায় টিংকু বলেন, মহামারী করোনাভাইরাসের প্রভাবে সারাদেশে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আওয়ামীলীগ সরকার সারাদেশে এইসব কর্মহীন দুস্থ মানুষের মাঝে ১০টাকা কেজি চালসহ বিনামুল্যে খাবার বিতরণ করছে। তারই ধারাবাহিকতায় জনসমাগম এড়াতেই দিনে ও রাতে খাদ্য সামগ্রী বিতরণ করছি। শ্রমিক এবং মধ্যবিত্ত যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের শনাক্ত করে খাবার বিতরণ করা হচ্ছে। পথিক বিনোদন ক্লাবের নিজস্ব উদ্যোগে বিভিন্ন জায়গায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং এই উদ্যোগটি অব্যাহত থাকবে বলে জানানো হয়।

এ ক্লাবের সাধারণ সম্পাদক সজল সরকার বলেন, আমরা ইতিমধ্যে চাউল,ডাউল, তৈল,লবন,পেয়াজ,আলু,সাবান সহ অনান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি,জীবানু নাশক স্পে করেছি, আজ মানুষ কোন কিছুর অভাব যেন বুঝতে না পারে, সেই লক্ষে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে ফ্রী সবজি বাজার পরিচালনা করছি যাতে করে কোন মানুষ বঞ্চিত না হয়। আমরা প্রায় ১০০০ পরিবারের মধ্যে এই সবজি বিতরণ করছি। এসময় উপস্থিত ছিলেন জাহিদ খান শোভন পৌর ছাত্রলীগ,বাঁধন পৌর ছাত্রলীগ, রবিউল ইসলাম পৌর ছাত্রলীগ,অনিক পৌর ছাত্রলীগ,মানিক পৌর ছাত্রলীগের সদস্য, আকাশ পৌর ছাত্রলীগের সদস্য সহ পথিক বিনোদন ক্লাবের সদস্য বৃন্দ। দৈনিক বার্তা ২৪ / ১৪ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here