প্রতিপক্ষের দায়ের কুঁপে এক তরুণ গুরুতর আহত

0
92
প্রতিপক্ষের দায়ের কুঁপে এক তরুণ গুরুতর আহত

সিলেট প্রতিনিধি : প্রতিপক্ষের দায়ের কু্ঁপে সিলেটের বিয়ানীবাজার উপজেলার পূর্ব মুড়িয়া নওয়াগ্রামের মুক্তিযোদ্ধা মৃত টুনু মিয়া চৌধুরীর ছোট ছেলে এমাদ হোসেন চৌধুরী (২৭) গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে বড়লেখা উপজেলার সদ্য প্রতিষ্ঠিত সুনাই নতুন বাজারে চানা-পিয়াজুর দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আহত এমাদ হোসেন পিয়াজী দোকানে বসে চানা-পিয়াজু খাওয়ার সময় হঠাৎ করে প্রতিপক্ষ শামসুজ্জামান ধারালো দা দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে৷ আহত এমাদকে ৩ কোপ মারে সে। দায়ের কোপে মাথা ও মুখে মারাত্মকভাবে জখম হয় এমাদের।

এসময় উপস্থিত জনতা আহত এমাদকে প্রতিপক্ষ শামসুজ্জামানের হাত থেকে রক্ষা করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহত এমাদের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সিলেটে প্রেরণ করে। বর্তমানে সে সিলেট এম. এ. জি ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিপক্ষ নওয়াগ্রাম দক্ষিণ মহল্লার মৃত ফরিজ উদ্দীনের ছেলে শামসুজ্জামান( ৪৫)।

এদিকে স্হানীয়দের মধ্যে এক জন এ ঘটনার খবর নিকটতম শাহবাজপুর পুলিশ ফাঁড়িকে জানান। খবর পেয়ে শাহবাজপুর পুলিশ ফাঁড়ির এসআই রতনের নেতৃত্বে একদল পুলিশ এসে ঘটনাস্থল থেকে আসামী শামসুজ্জামানকে গ্রেফতার করে বড়লেখা থানার প্রেরণ করেন। তার বিরুদ্ধে বড়লেখা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত এমাদের ভাই রাহাত আহমদ চৌধুরী বলেন, আমার ভাইকে খুন করার জন্য আসামী শামসুজ্জামান এসে এলোপাতাড়ি ভাবে ধারালো দা দিয়ে কোপাতে থাকে। আল্লাহর রহমতে স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তার অবস্থা ভাল নয়। আমি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তির জোরালো দাবি করছি।বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর সরদার বলেন, আসামী শামসুজ্জামানকে গ্রেফতার করে জেল হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here