দিনাজপুরে পুলিশ সদস্যদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সাহায্যকারী সামগ্রী প্রদান

0
92
দিনাজপুরে পুলিশ সদস্যদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সাহায্যকারী সামগ্রী প্রদান

দিনাজপুর প্রতিনিধি: বর্তমান করোনা পরিস্থিতিতে যখন একটি ইউনিটের প্রতিটি সদস্যই একেকজন যোদ্ধা, তখন প্রতিটি যোদ্ধার স্বাস্থ্য সুরক্ষা চিন্তাই একজন কমান্ডারের আসল বিচক্ষণতা, অসম্ভব দূরদর্শী নেতৃত্বগুণ। আর এই নেতৃত্ব গুনে যখন পরিবারের প্রতিটি সদস্যই সুরক্ষিত থাকে, তখন শক্ত হয় মনোবল, দেখা দেয় উদ্যমতা,ফিরে আসে প্রাণচাঞ্চল্যতা।

দিনাজপুর জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার)এর নিজ উদ্দ্যোগে মহামারি করোনা ভাইরাস কালে কর্মরত পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে পুলিশের সকল সদস্যদের মাঝে করোনা প্রতিরোধে সাহায্যকারী কালোজিরা,মধু,আম, ও ভিটামিন সি জাতীয় ঔষধ জিংকসহ রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধিকারক বিভিন্ন সামগ্রী পুলিশের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষার জন্য চীন থেকে কেএন ৯৫মাস্ক,পিপিই,হ্যান্ডগ্লোপস সহ ফেইস শিল্ড বিতরণ করা হয়েছে।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, দেশে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের ভুমিকা কি সেটা সকলেই দেখেছে। এই দেশ আপনাদের, তাই দেশ ও দেশের মানুষের কথা চিন্তা করে আপনারা আপনাদের কাজ করে যাবেন যেনো আমরা দেশের মানুষের সামনে মাথা হেড না করতে হয়। তাই সাধারণ মানুষকে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে চলাচলে সচেতন করা থেকে শুরু করে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে যা যা করনীয় সকল কিছু নিষ্ঠার সাথে পালন করবেন বলে আমার বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here