নওগাঁর মান্দায় একবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি উদ্যোগে অসহায় ও নিন্ম নিন্ম আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ

0
166
নওগাঁর মান্দায় একবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি উদ্যোগে অসহায় ও নিন্ম নিন্ম আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ ওয়াশিম রাজু নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় বটতলায় একবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এস এম গোলাম আজমের সভাপতিত্বে রুহুল আমিন বকুল মাস্টার এর সার্বিক তত্ত্বাবধানে অত্র এলাকার বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
মরোণব্যাধি করোনা ভাইরাস সারা পৃথিবীতে মহামারির আকার ধারণ করেছে যার হাত থেকে আমাদের বাংলাদেশও রক্ষা পায়নি।মরণব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য সরকার সারা বাংলাদেশে লক ডাউনের ঘোষণা দিয়েছে ফলে দিন মজুর গরীব অসহায় মানুষগুলোর আয় রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় অনেক পরিবারকে অর্ধাহারে দিন কাঁটাচ্ছে। যার কারণে সরকার তাদেরকে ত্রাণ দিয়ে সহযোগীতা করছে কিন্তু এই সামান্য ত্রাণ দিয়ে কয়দিন চলবে একটি পরিবার যার ফলে এই গরীব অসহায় মানুষগুলোর পাশ্বে গিয়ে দাঁড়িয়েছেন বিভিন্ন এন জি ও,সামাজিক সংগঠন,রাজনৈতিক ব্যক্তি ও সমাজের বিত্তবান ধনী ব্যক্তিরা।
১৪নং বিষ্ণুপুর ইউনিয়নের তথা মান্দা থানা ও আএাই থানা সংলগ্ন হতদরিদ্র এলাকায় কোন এান এখনো পৌচ্ছাই নি ফলে নিন্ম পেষার মানুষগুলো আয় না থাকায় বিপাকে পড়েছে।
তাদের কথা চিন্তা করে একবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি সাহায্যার্থে এগিয়ে এসেছে কিছু খাদ্য সামগ্রিক ও নগদ অর্থ নিয়ে।

রুহুল আমিন বকুল মাস্টার ডোনেট বাংলাদেশ কে জানান, হতদরিদ্র লোকের দিকে দেখে ১০০ পরিবারকে খাদ্যসামগ্রী সহযোগীতা করেছি, আমার কাজ দেখে বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম উপস্হিত হয়ে প্রত্যক কে নগদ ১০০টাকা করে সহযোগীতা করেন। আমি আমার প্রতিষ্ঠান থেকে সহযোগীতা অব্যাহত রাখবো।
সভাপতি গোলাম আজম জানান, আমরা দেশের ক্রান্তি লগ্নে মানুষের পাশে আছি এবং থাকবো। শুরু থেকে প্রথমে মাস্ক দিয়েছি এখন খাদ্য ও অর্থ দিচ্ছি , আমার কাজে সর্বদা সহযোগীতা করছেন মান্দা থানা কৃষকলীগের সভাপতি সুজা-উদ-দ্দৌলা বিপ্লব।
এছাড়াও অন্যনোর মধ্যো উপস্হিত ছিলেন, আইনাল হক, যুগ্ন-সাধারন সম্পাদক,
বিষ্ণুপুর ইউনিয়ন,রকিমুদ্দিন, নয়ন মোল্যা, সাদেকুল,তৌফিক আহম্মদ রনি প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here