নওগাঁ মেডিকেল কলেজের শিক্ষক-সহ আরও ১৫ জন করোনায় সনাক্ত, মোট সনাক্ত ২৩৬

0
83
নওগাঁ মেডিকেল কলেজের শিক্ষক-সহ আরও ১৫ জন করোনায় সনাক্ত, মোট সনাক্ত ২৩৬

আব্দুল মজিদ মল্লিক, নওগাঁ : নওগাঁয় মেডিক্যাল কলেজের একজন শিক্ষক ও অফিস সহকারী-সহ নতুন করে অরও ১৫ জন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদের মধ্যে সদর উপজেলার মেডিক্যাল কলেজের এক শিক্ষক ও এক অফিস সহকারী-সহ ৫ জন, রানীনগর উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩৬-এ দাঁড়ালো। গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৭৪ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫৫ জন, রানীনগর উপজেলায় ১৭ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ৯ জন, বদলগাছি উপজেলায় ৫ জন, পত্নীতলা উপজেলায় ৯ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ১৮ জন, সাপাহার উপজেলায় ১২ জন এবং পোরশা উপজেলায় ৩১ জন।

গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে ১৩৯ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৯ হাজার ৪শ ৬৯ জনকে এবং এ পর্যন্ত ছাড়পত্র দেয়া হয় ৮ হাজার ২শ ৪ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ২শ ৬৫ জন। গত ২৪ ঘন্টায় আরও ১ জন সুস্থ্য হয়েছেন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১৬১ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here