নবীগঞ্জে বাবা মাকে মারধরের অপরাধে ছেলের ১৪ মাসের কারাদন্ড

0
183
নবীগঞ্জে বাবা মাকে মারধরের অপরাধে ছেলের ১৪ মাসের কারাদন্ড

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার পানিউন্দা ইউনিয়নের পানিউন্দা গ্রামে টাকার জন্য বাবা মা, বোন কে মারধরের অভিযোগে ফারুক মিয়া নামে এক ব্যক্তিকে ১৪ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।গত মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে মোবাইল কোর্ট পরিচালনা করে ফারুক মিয়াকে ( দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারা) ১৪ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

এ সময় সহযোগীতা করেন নবীগঞ্জ থানার একদল পুলিশ।স্থানীয় সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার পানিউন্দা ইউনিয়নের পানিউন্দা গ্রামে বাবা মা কে টাকার জন্য মারধর করে ছেলে ফারুক মিয়া এমন অভিযোগ বাবা মায়ের। টাকার জন্য বাবা মা ভাই বোন কে প্রায়ই প্রহার,ঘরের জিনিসপত্র সম্পদ বিক্রি ইত্যাদি অনেক অভিযোগ। থানা পুলিশের সহায়তায় কয়েকবার মীমাংসা এর চেষ্টা করা হয়েছে।আবার একই রকম দুই দিন ধরে বাবা মা কে মেরে ঘরের বাইরে রেখেছে ছেলে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এর কাছে অভিযোগ আসলে তিনি ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে মীমাংসা করতে বলেন। কিন্তু এরপরও বাবা মা কে প্রহার,অকথ্য ভাষায় গালিগালাজ করে ছেলে ফারুক মিয়া। পরে ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে ফারুক মিয়াকে ১৪ মাসের কারান্ড দেন। এ ব্যাপারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, টাকার জন্য বাবা মাকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করায় ফারুক মিয়া কে ১৪ মাসের কারাদন্ড দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here