নবীগঞ্জে মাদকের সংবাদ প্রকাশ করায়, অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদকে হুমকি

0
91
নবীগঞ্জে মাদকের সংবাদ প্রকাশ করায়, অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদকে হুমকি

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে মাদকের সংবাদ প্রকাশ করায় অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়াকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে জানাগেছে। প্রতিবাদে বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। জ

রুরি সভায় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, পাঠাগারও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, ক্রীড়া সম্পাদক অঞ্জন রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, সদস্য নাজমুল ইসলাম,মোঃ সফিকুল ইসলাম নাহিদ, নীরব তালুকদার,জাফর ইকবাল,আর এইচ পাবেল। জরুরি সভায় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়াকে হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানান নেতৃবৃন্দ এবং কল রেকর্ডের সুত্র ধরে আইনগত ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

অনুসন্ধানে জানা যায়, গত ২৪ জুলাই নবীগঞ্জে মাদকসেবী বুলবুলের অপপ্রচার নিষিদ্ধ ঘোষিত হেযবুত তওহীদের সদস্যদের নিয়ে সাংবাদিক পরিচয় শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পরদিন ২৫ জুলাই অপরিচিত একটি ফোন নাম্বার থেকে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়া এবং সহসভাপতি মোফাজ্জল ইসলাম সজীবকে হুমকি প্রদান করা হয়। এতে করে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন নাবেদ মিয়া এবং মোফাজ্জল ইসলাম সজীব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here