নরসিংদীতে সামাজিক দুরত্ত্ব নিশ্চিকরনে জেলা প্রশাসকের বিশেষ অভিযান

0
198
নরসিংদীতে সামাজিক দুরত্ত্ব নিশ্চিকরনে জেলা প্রশাসকের বিশেষ অভিযান

আবু তাহের, নরসিংদী প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও গণসচেতনতা সৃষ্টি করতে শিবপুরে বিশেষ অভিযান পরিচালনা করে ১৫ টি মামলা ও ৩১ হাজার ৩ শত টাকা আদায় করেছেন মোবাইল কোর্ট।
নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় (০৮ এপ্রিল বুধবার) সকাল থেকে শিবপুর উপজেলার পুরান্দিয়া বাজার, তেলিয়া বাজার, ইটাখোলা বাজার, যোশর বাজারসহ কয়েকটি বাজারে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সম্পর্কে গণসচেতনতা কার্যক্রম পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনায় নেতৃত্ব প্রদান করেন শিবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনমুন জাহান লিজা। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগীতা করেন বাংলাদেশ সেনাবাহিনী।
এসময় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সম্পর্কে গণসচেতনতা কার্যক্রম পরিচালনা করে বিভিন্ন টি-স্টল, মুদি দোকান ও এলাকার মোড়ে মোড়ে যেখানেই জনসমাগম দেখা গেছে সেখানে সেনাবাহিনী সদস্যরা হ্যান্ডমাইক ব্যবহার করে জনসচেতনতা করেন এবং নিরাপদ দূরত্বে চলার নির্দেশনা প্রদান করা হয়।
পাশাপাশি সবাইকে যৌক্তিক প্রয়োজন ছাড়া ঘরের বাইরে আসতে নিষেধ করা হয়েছে এবং এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়। দৈনিক বার্তা ২৪ / ০৮ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here