নরসিংদীর সাবেক এমপি সিরাজুল ইসলামের পক্ষে খাদ্য সামগ্রি বিতরন

0
190
সাবেক এমপি সিরাজুল ইসলামের পক্ষে খাদ্য সামগ্রি বিতরন


আবু তাহের,নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর সাবেক এমপি সিরাজুল ইসলামের পক্ষে খাদ্য সামগ্রি বিতরন করা হয়েছে । নরসিংদী -৩ (শিবপুর) এর সাবেক এমপি ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, আমি শিবপুরবাসীর পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আমি আজীবন শিবপুরবাসীর কল্যাণে কাজ করে যাব। করোনা ভাইরাসের কারণে শিবপুরে কর্মহীন অসহায় শ্রমজীবী ও দু:স্থ মানুষকে না খেয়ে থাকতে হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারী বরাদ্দের পাশাপাশি আমিও আপনাদের পাশে থাকব। শিবপুরের কর্মহীন প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী দেয়া হবে।
তিনি বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে উপজেলা যুবলীগের কার্যালয় থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি একে নাসিম আহমেদ হিরন, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হাসিবুল আলম ভুলুসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
উল্লেখ্য, সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লার উদ্যোগে উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে রয়েছে চাউল-১০ কেজি, ডাল-২ কেজি, পেঁয়াজ-১ কেজি, তৈল-১ লিটার, আলু-৫ কেজি, লবন-১ কেজি ও সাবান-১টি। দৈনিক বার্তা ২৪ / ০২ এপ্রিল ২০২০ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here