নাগরপুরের বাটরা গ্রামে একই পরিবারের শিশুসহ ৪ জন করোনায় আক্রান্ত

0
108
নাগরপুরের বাটরা গ্রামে একই পরিবারের শিশুসহ ৪ জন করোনায় আক্রান্ত

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: নতুন করে একই পরিবারের শিশুসহ টাঙ্গাইল জেলার নাগরপুরে চারজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আর এই করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে ওই পরিবারের আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। মহামারী করোনা ভাইরাস আক্রান্ত ঐ পরিবার নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের বাটরা গ্রামের বাসিন্দা। আর এ নিয়ে নাগরপুর উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা ৯ জন এ দাড়ালো। আর এদের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে নাগরপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

এদিকে কিছুদিন আগে ওই পরিবারের একজন ব্যক্তি ঢাকা থেকে নিজ বাড়িতে এসেছিলেন এবং ছুটি কাটিয়ে ঢাকায় চলে গিয়ে করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট পজেটিভ এসেছিল। আর ওই ব্যক্তির করোনা পজেটিভ আসায় নাগরপুর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: রোকনুজ্জামানের সাথে মোবাইলে যোগাযোগ করে বিষয়টি জানানো হয়েছিল। এরপরে ওই ব্যক্তির পরিবারের সদস্যদের কোভিড-১৯ পরীক্ষা করালে মঙ্গলবার রাতে চারজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

নাগরপুর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. রোকনুজ্জামান খান বলেছেন,”ওই পরিবারের চাকরিরত ব্যক্তি ছুটি কাটিয়ে ঢাকায় গিয়ে করোনা পরীক্ষায় পজেটিভ আসায় ওই পরিবারের সকলকে করোনা পরীক্ষা করা হয়েছে। আর তাদের চারজনের করোনা পজেটিভ নিশ্চিত হয়ে রাতেই আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। পরিবারের করোনা আক্রান্ত ব্যক্তির মধ্যে একজন পুরুষ এবং শিশুসহ তিনজন নারী রয়েছেন। কেবল শিশুর মায়ের মাঝে করোনা উপসর্গ কিছুটা আছে। আর এতে তাদের নিজ বাড়িতেই চিকিৎসাধীন রাখা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here