নাগরপুরে রোজা রেখেও কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবকলীগ

0
167
নাগরপুরে রোজা রেখেও কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবকলীগ

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ পবিত্র মাহে রমজান মাসে রোজা রেখেও ধান কেটে দরিদ্র কৃষকের ঘরে তুলে দিয়েছেন।

আজকে রবিবার (২৬ ই এপ্রিল) নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুনের উদ্যোগে নাগরপুর উপজেলার সুদামপাড়ার বর্গাচাষী মানিক রাজবংশী নামে এক দরিদ্র কৃষকের ঘরে ২৫ শতাংশ জমির ধান কেটে তুলে দেওয়া হয়েছে।

নাগরপুর উপজেলার সুদামপাড়ার ওই কৃষক অভাবের কারণে গোলায় ধান তুলতে পারছিলো না। আর তখন বিষয়টি নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুনের নজরে আসে এবং তিনি তার নেতাকর্মীদের নিয়ে ওই কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়েছেন।

বাবর আল মামুন জানিয়েছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশে এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নির্বাহী সংসদের নির্দেশনায় দেশের অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবকলীগ। আর অভাবের কারণে যারা জমির ধান কাটতে পারছেন না তাদের ধান কেটে ঘরে তুলে দেওয়া হচ্ছে।এই কর্মসূচি অব্যাহত থাকবে।”

নাগরপুরের ঐ কৃষকের ফসল কাটা ও মাড়াইয়ের সময় নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা সোরহাব হাসান, আব্দুল আলীম, নজরুল ইসলাম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। দৈনিক বার্তা ২৪ / ২৬ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here