নাটোরে নৌকায় অশ্লীল নৃত্য করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

0
110
নাটোরে নৌকায় অশ্লীল নৃত্য করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা বারনই নদীতে নৌকা ভ্রমনের সময় নারীদের নিয়ে অশ্লীন নৃত্য করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বুধবার উপজেলার বারনই নদীর রেলওয়ে ব্রীজের কাছে অভিযান চালিয়ে নৌকা আটক করে ভ্রমণে আসা ৩৫ জনের বিরুদ্ধে ওই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নিবার্হী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এ ঘটনায় নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বুধবার দুপুরে বাঙ্গালখলসি খালের অবৈধ সৌঁতি জাল উচ্ছেদ করার সময় বারনই নদী দিয়ে বিকট শব্দে গান বাজনার আওয়াজ পাওয়া যায়। এসময় একটি নৌকায় ৩৫ জনের একটি দলকে নারীদের সাথে অশ্লীল নৃত্য করতে দেখে নৌকাটি আটক করা হয়।পরে নৌকায় ভ্রমণকারীদের ৩৫ জনকে আটক করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাদের ৩৫ জনের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অভিযানে আটককৃতরা হলেন রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের বাসিন্দা। নৌকায় গোয়ালকান্দি ইউনিয়নের তিনজন ইউপি সদস্যও ছিল। তারা নৌকা ভাড়া করে বারনই নদী দিয়ে চলনবিলের তিশিখালি মাজারে পিকনিকে যাচ্ছিল।

এ বিষয়ে নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মামুন বলেন,অসামাজিক কর্মকাণ্ডের জন্য৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।এসব বন্ধে আমাদের কড়া নজরদারিতে রয়েছে। কোনো ভাবেই অসামাজিক কর্মকাণ্ড করতে দেয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here