নাতিকে নিয়ে ‘রেসে’ নেমে বৃদ্ধের মৃত্যু

0
105
নাতিকে নিয়ে ‘রেসে’ নেমে বৃদ্ধের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: ৭৬ বছর বয়সী বৃদ্ধ মোটরসাইকেলে প্রায় ৮০ কিলোমিটার স্পিড তুলে রেস করছিলেন। পেছনে বসা ছিল ২৫ বছর বয়সী নাতি। এই গতির সঙ্গে পাল্লা দিতে গিয়েই মৃত্যু হয় সেই দাদার। রক্ষা পেয়েছেন নাতি। শুক্রবার (১৮ ডিসেম্বর) কলকাতার খিদিরপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

কলকাতার খিদিরপুর থেকে প্রিন্সেপ ঘাটের দিকে ৮০ কিলোমিটার গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন দিলীপকুমার বিশ্বাস। হঠাৎ কম বয়সী দুই মোটরসাইকেল আরোহীকে ওভারটেক করতে গতি বাড়িয়ে দেন দিলীপ বাবু। দ্রুত গতিতে প্রিন্সেপ ঘাটের কাছে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খুঁটিতে ধাক্কা লাগে গাড়ির।

মাথায় হেলমেট থাকলেও গুরুতর আঘাত পান দিলীপ বাবু। নাতিও রাস্তায় ছিটকে পড়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় দুজনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় দিলীপ বিশ্বাসের।

কলকাতা পুলিশ জানিয়েছে, দিলীপের বাড়ি বেহালা থানা এলাকার পশুপতি ভট্টাচার্য রোডে। বাইকের (ডব্লুবি ২০-এটি-৭৭৭১) গতি বেশি থাকায় দুর্ঘটনার পর তা দুমড়ে-মুচড়ে যায়। শনিবার (১৯ ডিসেম্বর) তার ময়নাতদন্ত হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here