নৌকার মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ

0
242
নৌকার মনোনয়ন প্রত্যাশী পলাশ বেনজীর আহমেদ পলাশ

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা বেনজীর আহমেদ পলাশ। তিনি দীর্ঘদিন ৯নং পোড়াদহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন সহ সন্ত্রাস, দুর্নীতি, মাদক মুক্ত, আদর্শ সমাজ গঠন করিয়েছেন বলে দাবি করেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

সাবেক দুই বারের চেয়ারম্যান ও কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর সুযোগ্য সন্তান চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে থাকা এ ব্যক্তি। মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ বর্তমানে মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন পোড়াদহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি কল্যাণে কুষ্টিয়ায় যেভাবে উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতায় এবং এলাকার উন্নয়নের স্বার্থে অবশ্যই দল আমাকে মনোনয়ন দিলে আমি দলীয় প্রতীকে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবো।

তিনি দৈনিক বার্তা ২৪ বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত পোড়াদহ ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here