পাজামা পরলে পাওয়া যাবে টাকা!

0
95
পাজামা পরলে পাওয়া যাবে টাকা!

ফরাসি ভাষায় পু মুয়া শব্দ দুটোর মানে আমার জন্য! এই একই নামে একটি পোশাক প্রস্তুতকারী সংস্থা রয়েছে। সম্প্রতি প্রকাশিত খবর অনুযায়ী, পোশাক সংস্থা পু মুয়া আপাতত আপনাকে অর্থ দেবে সারা দিন ধরে শুধু নেটফ্লিক্স দেখার জন্য!

নিজেদের পাজামা কতটা আরামদায়ক ক্রেতাদের কাছে, সেটাই যাচাই করতে চাইছে ‘পু মুয়া’। বুঝে নিতে চাইছে যে আরামের কথা মাথায় রেখে ক’জন তাদের ব্র্যান্ডের পোশাক কিনতে প্রস্তুত।

করোনার সময় প্রায় ২৪ ঘণ্টাই থাকতে হচ্ছে বাড়ির চার দেওয়ালের মাঝে। সেই পরিস্থিতিতে সংস্থার তৈরি করা পাজামা কতটা স্বাচ্ছন্দ্য দিচ্ছে ক্রেতাকে, সেটাই পরীক্ষা করতে চাইছে এই সংস্থা। এক্ষেত্রে বাজার চলতি অন্য পাজামা তৈরির ব্র্যান্ডের থেকে তারা এগিয়ে নাকি পিছিয়ে, তারই পরীক্ষা করতে চাইছে পু মুয়া!

তাই ‘পু মুয়া’ সম্প্রতি বিজ্ঞাপন দিয়ে জানিয়েছে যে, এ কাজে তারা একজন কর্মী নিয়োগ করবে। বিশ্বের যে প্রান্তেই আপনি থাকুন না কেন, নিজের বাড়িতে বসেই এই কাজ করতে পারবেন হেসে-খেলে।

আবেদন করার আগে একবার জেনে নিন সংস্থার তরফে ঠিক করে দেওয়া কী কী নিয়ম। আপনাকে সোফা বা বিছানায় এক গেলাস ওয়াইন বা এক মগ হট চকোলেট হাতে ঘণ্টার পর ঘণ্টা ‘পু মুয়া’-র পাজামা পরে কাটাতে হবে। মাঝে মাঝে হেঁসেলে গিয়ে বানাতে হবে পছন্দের উষ্ণ পানীয়। সব মিলিয়ে সংস্থা আপনাকে দেবে ৬টা পাজামা, সেগুলো ঘুরিয়ে-ফিরিয়ে পরে পরে দেখতে হবে। এবং সেগুলো কতটা আরামদায়ক, সেই রিপোর্ট পেশ করতে হবে ‘পু মুয়া’-কে।

৬টা পাজামা এবং তা পরার জন্য বাড়তি টাকাও! বয়স যা-ই হোক না কেন, ১৮ বছরের উপরে হলেই আপনি এই কাজ পাওয়ার জন্য আবেদন করতে পারেন। তবে হ্যাঁ, খারাপ ব্যাপার একটাই- ‘পু মুয়া’ কিন্তু লটারির মাধ্যমে একজন কর্মীকে বেছে নেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here