পিএসজিতে নেইমারের সঙ্গে মেসি-রোনালদো?

0
96
পিএসজিতে নেইমারের সঙ্গে মেসি-রোনালদো?

নিজেস্ব প্রতিবেদন: কথাগুলো ওয়াগনার রিবেইরোর। না, কোনো ফেলনা মানুষ নন! তিনি নেইমারের সাবেক এজেন্ট। তার কথাকে যারা অবিশ্বাস্য ভেবে উড়িয়ে দেবেন, তাদের উদ্দেশ্যে করেই যেন রিবেইরো বললেন-ঠাট্টা করছি না!

মেসি, রোনালদো, নেইমার এক ক্লাবে। এ কি স্বপ্নেও সম্ভব নাকি? রিবেইরো মনে করেন, স্বপ্নকে সত্য করার আর্থিক সামর্থ্য আছে পিএসজির মত ক্লাবের। মালিক যে কাতারের স্পোর্টস ইনভেস্টমেন্ট গ্রুপের চেয়ারম্যান ধনকুবের নাসের আল খেলাইফি!

বার্সেলোনায় সেই সুখের দিন আর নেই লিওনেল মেসির। আর্জেন্টাইন খুদেরাজের দলবদলের গুঞ্জন এখন ইতিহাসের সবচেয়ে জোরালো অবস্থানে।

জুভেন্টাসে ক্রিশ্চিয়ানো রোনালদো ভালোই ছিলেন। কিন্তু নতুন কোচ আন্দ্রে পিরলো যোগ দেয়ার পর পর্তুগিজ যুবরাজও নতুন ঠিকানার খোঁজে। জুভরাও দামি রোনালদোকে বিক্রি করে কিছু কামাতে চায়।

এদিকে যার দলবদল প্রায় অবশ্যম্ভাবী হয়ে পড়েছিল, সেই নেইমার এখন পিএসজিতেই সবচেয়ে সুখী। প্রথমবারের মত দলটি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে, নেইমারকে তারা কেন ছাড়বে?

নেইমারের সাবেক এজেন্ট রিবেইরো মনে করেন, এমন পরিস্থিতিতে ব্রাজিলিয়ান সুপারস্টারের পিএসজি ছাড়ার প্রশ্নই ওঠে না। বরং দলবদলের চিন্তায় থাকা মেসি-রোনালদোর নতুন ঘর হতে পারে এই পিএসজিই। আর পিএসজির মত ক্লাব চাইলে সেটি মোটেই অসম্ভব নয়।

ব্রাজিলিয়ান ক্রীড়া সাময়িকী ‘প্লাকার’কে রিবেইরো বলেন, ‘নেইমার সুখেই আছে। আমার মনে হয় পিএসজিতে সে অন্তত আরও দুই বছর থাকবে। এখন কোনো সন্দেহ না রেখেই বলতে পারি, নেইমারের বার্সেলোনায় ফেরার চেয়ে মেসির পিএসজিতে যোগ দেওয়া সহজ। মেসি এবং রোনালদো? ঠাট্টা করছি না, পিএসজি মালিকের অর্থনৈতিক শক্তিকে আপনি হেলাফেলা করতে পারবেন না।’

একটা সময় পিএসজি ছাড়তে চেয়েছিলেন নেইমার। বার্সেলোনা তাকে অনেকভাবেই কিনতে চেয়েছে। এমনকি রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জনও উঠেছিল। তবে এখন সময় বদলে গেছে বলেই মনে করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সাবেক এজেন্ট।

রিবেইরো বলেন, ‘একটা সময় ছিল যখন চোটের কারণে সে কষ্টে থাকত। তখন সে চেয়েছিল বার্সেলোনায় ফিরতে বা রিয়াল মাদ্রিদে যেতে। কিন্তু এখন নয়। তাকে দেখলেই বুঝতে পারবেন সে পিএসজিতে কত সুখে আছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here