বন্যার্তদের পাশে দাঁড়ালো মাওলানা ভাসানী ফাউন্ডেশন শিবচর

0
192
বন্যার্তদের পাশে দাঁড়ালো মাওলানা ভাসানী ফাউন্ডেশন শিবচর

জিহাদুল ইসলাম সুমন,শরীয়তপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর উপজেলায় ক্রমবর্ধমান নদী ভাঙ্গন ও বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫০ টি পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ডাল, তেল ও শিশুখাদ্য বিতরণ করেছে মাওলানা ভাসানী ফাউন্ডেশন।

২৯ শে জুলাই বুধবার আড়িয়াল খাঁ নদীর পুরাতন ফেরিঘাট সংলগ্ন এলাকা ও পাশের খাসচর বাচামারা এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো এই ত্রাণ সহায়তা পেয়েছে। পাশাপাশি শিশুদের মধ্যে চকলেট, ওয়েফার ও কেক বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মাওলানা আল আমিন খান বলেন— দেশে সর্বপ্রথম লকডাউন করা হয় আমাদের শিবচর উপজেলা। এরপর এখন বন্যায় শিবচরের অবস্থা দিনদিন খারাপ হচ্ছে। নদী ভাঙ্গন ও বাড়ছে। যেহেতু সরকারি ত্রাণ সহায়তা অপ্রতুল তাই এক্ষেত্রে সাধ্যমত সবাইকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। সুযোগ থাকলে বানভাসিদের থেকে এবারের কোরবানির পশু ক্রয় করতে পারেন, এতে তাদের আর্থিক সংকট কাটবে।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন— সংগঠনের সভাপতি মাওলানা আল আমিন খান। সেক্রেটারি মাওলানা মস্তফা কামাল, মুহাম্মদ রফিকুল ইসলাম, রবিউল ইসলাম,এছাড়াও জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার কমিশনার জনাব আব্দুর রহিম বেপারি ও বাহাদুরপুর শরীয়াতিয়া কামিল মাদরাসার এ.জি.এস. আব্দুল মান্নান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here