বাগেরহাটে দুইবোন ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

0
99
বাগেরহাটে দুইবোন ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার


জোবায়ের ফরাজী,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ মোসাঃ রাহেলা বেগম (৫০) এবং তহমিনা বেগম (৫৫) নামের দুই বোনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।গতকাল রোববার রাত পৌনে ১১ টার দিকে জেলার মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মহসিন খানের বাড়ীর সামনের রাস্তা থেকে এদের আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। এসময় রাহেলা ও তহমিনার সহযোগী খালকুলিয়া গ্রামের করিম ডাকুয়ার ছেলে জুলহাস ডাকুয়া (৩৩) পালিয়ে যায়।সোমবার দুপুরে  জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। 

আটককৃত মোসাঃ রাহেলা মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মৃত আকলাছ হাওলাদারের স্ত্রী এবং তহমিনা বেগম খালকুলিয়া গ্রামের মৃত করিম ডাকুয়ার স্ত্রী। পলাতক জুলহাস ডাকুয়া তহমিনা বেগমের ছেলে। রাহেলা ও তহমিনা আলতী বুরুজবাড়ীয়া এলাকার নাগর ফকিরের মেয়ে।
প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ জানান, “প্রত্যন্ত অঞ্চলে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল দুই বোন।  গোপনে তারা ইয়াবা বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে দুজনকে আটক করা হয়। এ সময় তাদেরকে তল্লাশী করে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের সহযোগী তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যেতে সক্ষম হয়েছে তাকে ধরতে পুলিশি অভিযান চলমান রয়েছে। আটকৃতদের বিরুদ্ধে সোমবার  দুপুরে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here