ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা

0
109
ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির রাজাপুর উপজেলার মধ্য মনোহপুর গ্রামে সোমবার সন্ধ্যায় মাথায় শ্যাম্পু দেয়া নিয়ে ভাইয়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে স্কুল ছাত্রী বোন সাওদা আক্তার এশা (১৩) আত্মহত্যা করেছে। এশা রাজাপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়াশুনা করতো। সে ওই গ্রামের মো. জহিরুল ইসলামের মেয়ে।

স্বজন ও পুলিশ জানায়, সোমবার দুপুরে এশা মাথায় মেহেদী পাতা লাগিয়ে গোসলের সময় মা মেরী আক্তারের কাছে শ্যাম্পু চাইলে তিনি শ্যাম্পু লাগাতে নিষেধ করেন। মায়ের নিষেধের পরেও মাথায় শ্যাম্পু দিয়ে গোসল করতে চাইলে এশা ও তার বড় ভাই জুবায়েরের মধ্যে কথা কাটাকাটি হলে অভিমান করে এশা। এ ঘটনার পর সন্ধ্যা ৬টার দিকে এশা তার নিজ রুমের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এশাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। ততক্ষণে প্রাণ চলে যায় তার। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ পুলিশের জিম্মায় রাখা হয়েছে, আগামীকাল মঙ্গলবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here