ভেড়ামারায় দরিদ্র ও অস্বচ্ছল প্রতিবন্ধী শিশুদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

0
97
ভেড়ামারায় দরিদ্র ও অস্বচ্ছল প্রতিবন্ধী শিশুদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মহিষাডরা হাসানুল হক ইনু প্রতিবন্ধি ও অটিজম বিদ্যালয় হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে বিদ্যালয় কর্তৃক দরিদ্র ও অস্বচ্ছল প্রতিবন্ধী শিশুদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ মে রবিবার বেলা ১২ টায় মহিষাডরা হাসানুল হক ইনু প্রতিবন্ধি ও অটিজম বিদ্যালয়ে উপস্থিত দরিদ্র, অস্বচ্ছল ও অসহায় প্রতিবন্ধী ও অটিজমদের মাঝে ১০ কেজি চাল, ১লিটার তেল, ১ প্যাকেট সিমাই, ১ কেজি চিনি, ৫ কেজি ময়দা, ১ প্যাকেট মুড়ি, ৩ কেজি আলু ও ১টি করে সাবান এসব ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক জাসদ নেতা আয়োব আলি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবী তরেজ উদ্দীন ও সিনিয়র শিক্ষক মাহফুজ আল হাসান,সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেতু আক্তার। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ এলাকার সূধি বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে এলাকার ৫০ জন দরিদ্র ও অস্বচ্ছল শিশুর মাঝে ১০ কেজি চাল, ১লিটার তেল, ১ প্যাকেট সিমাই, ১ কেজি চিনি, ৫ কেজি ময়দা, ১ প্যাকেট মুড়ি, ৩ কেজি আলু ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here