মতলব পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

0
108
মতলব পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

মোঃতপছিল হাছান প্রতিনিধি: মতলব পৌর যুবলীগের ৩নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল ৩টায় মতলব কচিকাঁচা প্রি-ক্যাডেট স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উদ্ধোধনী বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার। পৌর যুবলীগের সহ সভাপতি দেওয়ান পারভেজ এর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ বি এইচ এম কবির আহমেদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারী।

আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য নাজমুল পাটোয়ারী, বাদল নন্দী,চন্দন সাহা, মতলব পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, এ কে এম আজাদ, পৌর যুবলীগের সিনিয়র সদস্য আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনু। সম্মেলনকে কেন্দ্র করে ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা বিশাল মিছিল নিয়ে সম্মেলন স্থলে এসে যোগদান করেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে মিন্টু মিয়া, ইদ্রিস আলী, মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে মাসুদ খান ও মিজানুর রহমান মিয়াজী প্রার্থীতা ঘোষণা করেন। প্রার্থীদের জীবন বৃত্তান্ত পৌর যুবলীগের নেতৃবৃন্দের কাছে জমা প্রদানের জন্য বলা হয় এবং পরবর্তীতে জেলা যুবলীগের সাথে আলোচনা করে কমিটির ঘোষণা করা হবে বলে জানিয়ে দেওয়া হয়।

মতলব পৌর আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে ত্রি-বার্ষিক সম্মেলন এর বিষয় সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান রোকন জানান, ১৪ নভেম্বর শনিবার ১ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন এর মধ্য দিয়ে পৌরসভার নয়টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন হতে যাচ্ছে। বিকাল তিনটায় উত্তর বাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে। ক্যাপশন-১: মতলব পৌর যুবলীগের ৩নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here