মধুপুরে অভিনব কায়দায় গরু চুরি করে পালানোর সময় গ্রেফতার ৩ জন

0
96
মধুপুরে অভিনব কায়দায় গরু চুরি করে পালানোর সময় গ্রেফতার ৩ জন

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি : মধুপুরে অভিনব কায়দায় গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় তিন জনকে গ্রেফতার করেছেন মধুপুর থানা পুলিশ। মধুপুর পৌরসভা এলাকায় বরাবরের মতই রাত্রিকালীন টহল ডিউটিতে ছিলেন মধুপুর থানা পুলিশের একটি দল।

সোমবার (১ লা জুন) আনুমানিক ভোর ৪ টার সময় মধুপুর জামালপুর রোড এর দিক থেকে মধুপুর আনারস চত্ত্বর হয়ে ময়মনসিংহের দিকে একটি কাভার্ড ভ্যান যাচ্ছিল। এতে মধুপুর থানার রাত্রী কালীন টহল টিমের সন্দেহ হয় কাভার্ড ভ্যানে এমন কিছু আছে যা এদিকে সেদিকে লেগে যাচ্ছে বার বার। আর সন্দেহ প্রবল হওয়ায় এক পর্যায়ে কাভার্ড ভ্যানের সামনের দিকে টহল টিমের গাড়ি ঠেকিয়ে জানতে চাওয়া হয় কি মাল আছে গাড়িতে? কাভার্ড ভ্যানের চালক এবং হেলপার কোন সদুত্তর না দিয়ে গাড়ি ঝুকিপূর্ণ ভাবে টান দিয়ে চলে যায় ময়মনসিংহ রোডের জলছত্রের দিকে।

এরপর তাৎক্ষনিক পিছু নেয় পুলিশ দল। একইসাথে সামনের টিমকে জানানো হয় কাভার্ড ভ্যানের নাম্বার এবং বর্ণনা। আর অবশেষে ধাওয়ার এক পর্যায়ে মধুপুর উপজেলাধীন টেলকি বাজার পার হয়ে কাভার্ড ভ্যান ফেলে পালিয়ে যায় ড্রাইভার ও হেলপার। মধুপুর থানা পুলিশ পরে কাভার্ড ভ্যানের তালা খুলে উদ্ধার করেছেন একটি বাছুর সহ বিদেশী প্রজাতির গরু।

আর এসময় চোরদের তিনজন কাভার্ড ভ্যানের ভিতরেই অবস্থান করছিল। এরপরে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে টহলরত পুলিশ দল।

মধুপুর থানার সেকেন্ড অফিসার এস আই জুবাইদুল কবীর জানিয়েছেন, “গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা রুজূ করে ৭ দিনের রিমান্ড চেয়ে বিঙ্জ আদালতে প্রেরন করা হয়েছে। গরুর মালিক, কাভার্ড ভ্যানের মালিক এবং পলাতক চোরদের গ্রেফতারের জোরতৎপরতা চলছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here