মাধবপুরে ৮ পুলিশসহ মোট ২০ জন করোনাক্রান্ত, মৃত্যু ১

0
77
মাধবপুরে ৮ পুলিশসহ মোট ২০ জন করোনাক্রান্ত, মৃত্যু ১

পিন্টু অধিকারী, মাধবপুর সংবাদদাতা: হবিগঞ্জের মাধবপুর থানার এক এএসআই সহ ৮ পুলিশ সদস্য প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনার উপসর্গ নিয়ে সিলেটের একটি বেসরকারী হাসপাতালে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন চিকিৎসাধীন রয়েছেন। তবে তার করোনা ভাইরাস (কোভিড-১৯) নেগেটিভ এসেছে।এদিকে করোনা উপসর্গ নিয়ে মারা যান গীতা রানী রায় নামে এক নারী। মৃত্যুর পর ৩ জুন নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার পাওয়া প্রতিবেদনে তাঁর করোনা শনাক্ত হয়। তিনি পৌর এলাকার কাটিয়ারা গ্রামের বাসিন্দা।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইশতিয়াক মামুন আমার সংবাদকে জানান, গত ৩ জুন মাধবপুর থানায় কর্মরত ১৭ পুলিশ সদস্য সহ ২৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার ন্যাশনাল ইনষ্টিটিউট অব ল্যাবরেটরিতে স্থাপিত কোভিড১৯ বিশেষায়িত ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে বৃহস্পতিবার (১১জুন) সকালে ৮ পুলিশ ও একজন মৃত নারীর করোনা পজেটিভ আসে।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমদ জানান, করোনার উপসর্গ দেখা দেয়া ও নমুনা রিপোর্ট সংগ্রহের পর থেকেই পুলিশ সদস্যরা হোম কোরেন্টাইন মেনে চলছেন। উল্লেখ্য, মাধবপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত মোট ২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে একজন মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here