মায়ের হাতের রান্না এতিমের মাঝে বিতরণ করলেন জেড এম সম্রাট

0
109
মায়ের হাতের রান্না এতিমের মাঝে বিতরণ করলেন জেড এম সম্রাট

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী জেড এম সম্রাট। বরাবরই এই যুবলীগের ক্ষুদ্রকর্মীকে দেখা যায় নিজের ব্যস্তাতার পাশাপাশি বিভিন্ন মিছিল, মিটিংয়ে নানা রকম কাজ করতে। কখনো বড় পদের আসা না করে, আওয়ামীলীগ সংগঠনে নানা রকম কাজ করতে দেখা গেছে।
দেশে করনো ভাইরাস (কোভিট-১৯) সংক্রমনে সরকার লকডাউনের ঘোষণা করায় মানুষ যখন ঘরবন্দী, তখন যুবলীগ নেতা জেড এম সম্রাট সমাজের ছিন্নমূল মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
সকলে ঘরবন্দি, আপনি বাইরে কেনো? এই প্রশ্নের উত্তরে সম্রাট বলেন, সরকার লকডাউন ঘোষণা করায় আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি মহোদয় নির্দেশনা দেন কুষ্টিয়ার কোন মানুষ যেনো না খেয়ে থাকে। হানিফ এমপির নির্দেশে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা নিজের জীবন ও পরিবারের কথা চিন্তা না করে দিন রাত মানুষের খোঁজ খবর নিচ্ছেন, তিনি শহর থেকে গ্রামে, গ্রাম থেকে শহরে এভাবে ছুটে বেড়াচ্ছে। সম্রাট বলেন, আতা ভাই ১৩টি ইউনিয়ন ও শহরের ২১টি ওয়ার্ডের মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রি পৌছে দিচ্ছেন। আমি জননেতা আতা ভাইয়ের একজন ক্ষুদ্রকর্মী, তার প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমার সাধ্যমত ছিন্নমূল মানুষের পাশে দাড়িয়েছি।
মাঝে মাঝে আপনার মায়ের সাথে দেখা যায়? প্রশ্নের জবাবে সম্রাট বলেন, এই মহামারী সময়ে আমাকে রাস্তায় দেখে আমার মা ঘরে থাকতে পারে না। তিনি ১,২,৩ সংরক্ষিত মহিলা ওয়ার্ডের পৌর কাউন্সিলর শাহনাজ সুলতানা বনি। মায়ের সাথে ছিন্নমূল মানুষের নিয়মিত খোঁজ-খবর নিতে পারছি এটাই বড় পাওয়া। সম্রাট আরো বলেন, সোমবার দিনটিতে জেড এম গ্রুপের সহযোগিতায় অসহায়ের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করে, বাসায় ফিরে দেখি আমার মা ছিন্নমূল মানুষের জন্য খাবার রান্না করছে। উক্ত খাবার মায়ের সাথে এতিমখানা ও ছিন্নমূল রোজাদার ব্যক্তিদের মাঝে বিকেলে বিতরণ করি। এ সময় উপস্থিত ছিলেন, সায়াদ রাইচ এজেন্সির ম্যানেজার দ্বীন ইসলাম(রাসেল), কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম লিংকন, বেঙ্গল কম্পিউটারের কর্নধার বকুল হোসেন, জাহিদ এগ্রোফুডের কর্নধার জাহিদ হাসান। এছাড়াও আরো ছিলেন সনেট, আতাই, নবাব, নেওয়াজ, লিসান, শরীফ ও বিল্লাল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here