রূপগঞ্জের কুখ্যাত খুনি শাওন ফের গ্রেফতার।

0
116
রূপগঞ্জের কুখ্যাত খুনি শাওন ফের গ্রেফতার।

রূপগঞ্জ প্রতিনিধি: দুটি হত্যা মামলা সহ ১৮ মামলার পলাতক আসামী শাওনকে গতকাল (৩১/১০/২০) ভৈরব এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। কুখ্যাত মাদক ব্যবসায়ী এই শাওনই রূপগন্ধেসঢ়;জর আলোচিত হাসান মুহুরি হত্যা মামলা ও মনির হত্যা মামলার অন্যতম আসামী। ম‚লত সন্ত্রাসী এই শাওনের চাপাতির কোপের আঘাতেই হাসান মুহুরি ও মনির খুন হয়। শাওন নারায়ণগঞ্জ সহ ভৈরব, কিশোরগঞ্জ, নিকলী, মিঠামইন, অষ্টগ্রাম এই এলাকা গুলোতে তার মাদকের সাম্রাজ্য গড়ে তুলেছে। তার রয়েছে
বিশাল মাদক ব্যবসায়ী সিন্ডিকেট। শাওন ম‚লত এই সিন্ডিকেটের মাধ্যমেই প্রায় সারা দেশেই মাদক ব্যবসা পরিচালনা করে থাকে।

শাওন হাসান মুহুরি হত্যা মামলায় দীর্ঘদিন জেল খেটে জামিনে বের হয় ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে। তারপর থেকে সে আর ঐ মামলায় হাজিরা দেয়নি। তাছাড়া প‚র্বের একাধিক মাদক মামলায়ও সে হাজিরা দেয়া বন্ধ করে দেয়। যার ফলে একাধিক মাদক মামলা ও হত্যা মামলায় তার বিরুদ্ধে নিম্ন আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। গ্রেফতার এড়াতে কুখ্যাত এই খুনি দীর্ঘদিন যাবৎ ভৈরব ও কিশোরগন্ধসঢ়;জ এলাকায় পালিয়ে ছিল। র‍্যাব-১১ অনেকদিন যাবৎ এই কুখ্যাত সন্ত্রাসীকে ধরার জন্য ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে আসছে। আর তারই পরিপ্রেক্ষিতে কালই এই সন্ত্রাসিকে আটক করতে সক্ষম হয় র‍্যাব-১১।

বহু মায়ের বুক খালি করেছে এই সন্ত্রাসী শাওন। মাদকের বিশাল নেটওয়ার্ক তৈরী করে সমাজ কে করেছে কুলুশিত। খুন, ধর্ষণ, চাঁদাবাজি, বাড়িঘর ভাংচুর, মাদক ব্যবসা সহ এমন কোন অপরাধ নেই যে এই সন্ত্রাসী শাওন করেনি। তাই সমাজের সর্বস্তরের জনগন এই কুখ্যাত খুনি, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী শাওনের ফাঁসির দাবি করছে। এখন স্থানীয় জনসাধারণের একটাই দাবি কুখ্যাত এই খুনি সন্ত্রাসীর ফাঁসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here