রূপগঞ্জে যুবক ব্যবসায়ীর লাশ উদ্ধার

0
84
রূপগঞ্জে যুবক ব্যবসায়ীর লাশ উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় একটি বিল থেকে রাজু মিয়া (২০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ জুলাই) সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কোটাপাড়া এলাকার লাল মাটির টেক নামক একটি বিল থেকে রাজু মিয়ার লাশ উদ্ধার করা হয়। নিহত রাজু মিয়া উপজেলার ইছাখালী এলাকার রুস্তম আলীর ছেলে। রাজু বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সাউন্ড সিস্টেম ভাড়া ও লাইটিংয়ের ব্যবসা করে আসছিল।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হরবিলাশ জানান, গত ২৯ জুন সন্ধ্যায় বন্ধুদের সাথে ঘুরতে বের হলে আর বাড়ি ফিরেনি। সেই থেকে রাজু নিখোঁজ ছিল। বুধবার সকালে কায়েতপাড়া ইউনিয়নের কোটাপাড়া এলাকার লাল মাটির টেক নামক একটি বিলে রাজুর লাশ ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, রাজু মিয়া নিখোঁজ হওয়ার পর তার পিতা রুস্তম আলী রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেছিলেন। বুধবার সকালে রাজুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে অধিকতর তদন্ত করে দোষীদের খুজেঁ বের করে শাস্তির আওতায় আনা হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here