রূপগঞ্জে শিক্ষার্থী খুন,আটক ২

0
102
রূপগঞ্জে শিক্ষার্থী খুন,আটক ২

রূপগঞ্জ প্রতিনিধিঃ সোহরাওয়ার্দী বিশ্ববিদ্যালয় কলেজের বাণিজ্য বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র রিফাত হাসান (২২) বখাটেদের হাতে নিহত হয়েছেন। ১ আগস্ট বাড়ি থেকে ডেকে নিয়ে মাথা থেঁতলে তাঁকে হত্যা করা হয় বলে দাবি করেছেন রিফাত হাসানের বাবা নজরুল ইসলাম। ১ আগস্ট রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা সুতালড়া এলাকায় ঘটে এ ঘটনা। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ এক বখাটেকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ডে নিয়েছে। নিহত শিক্ষার্থী দৈনিক ভোরের কাগজ পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে।
নজরুল ইসলাম জানান, গত ৩১ জুলাই দিবাগত রাত ২টার দিকে একই এলাকার রিফাত ভুইয়া নামে এক বখাটে যুবক তাঁর ছেলে রিফাত হাসানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ওই রাতেই আড়াইটার দিকে নাহিদ নামে আরেক বখাটে যুবক রিফাত হাসানের মামা আসলাম ভুইয়াকে ফোন দিয়ে বলে রিফাত হাসান আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে, ওর সঙ্গে আমাদের বোঝাপড়া আছে। আসলাম ভুইয়া বিষয়টি নজরুল ইসলামকে জানালে তাঁরা রিফাত হাসানকে নানা স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। এরই মধ্যে শেষ রাতেই মামলার এজাহারভুক্ত আসামি বাবু, মৃদুল, রাশেদ তাদের জানায়, রিফাত হাসান গুরুতর অসুস্থ হওয়ায় তাঁকে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিফাত হাসান তাঁর পরিবারকে ঘটনার বিবরণ দিয়ে বলেন, ‘বরপা এলাকার মইনউদ্দিন ভুইয়ার ছেলে রিফাত ভুইয়া, একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে নাহিদ, রফিকুল ইসলামের ছেলে বাবু, মৃত আওলাদ হোসেনের ছেলে মৃদুল, মোশারফ হোসেনের ছেলে রাশেদসহ অজ্ঞাতপরিচয় আরো চার-পাঁচজন তাঁকে ৩১ জুলাই দিবাগত রাত ২টার দিকে ডেকে নিয়ে যায়। পরে ১ আগস্ট ঈদের দিন ভোররাতে তাঁকে বরপা সুতালরা এলাকার স্কুলের সামনে পাকা রাস্তার ওপর নিয়ে মাথা থেঁতলে ও শরীরে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।####

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here