লোহাগাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা সহ ৪ বিক্রেতা আটক

0
85
লোহাগাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা সহ ৪ বিক্রেতা আটক

লোহাগাড়া প্রতিনিধি: ২৯ জুন (সোমবার) রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ বিক্রেতাকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৭১০০পিচ ইয়াবা ও একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ ইয়াবা বিক্রয়কারীদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, আমিরাবাদ স্কুল রোডের আবদুর রশিদের ছেলে মোহাম্মদ মমতাজ(৩৬), বড়হাতিয়া ইউনিয়নের আবদুল মোনাফের ছেলে আবদুল আউয়াল(৩০), বড়হাতিয়া কুমিরাঘোনা এলাকার সাহাব মিয়ার ছেলে মোহাম্মদ কাইছার(৩২) ও খুলনা জেলার মৃত বীর বিশ্বাসের ছেলে জনি বিশ্বাস(৩০)।

লোহাগাড়া থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আমিরাবাদ স্কুল রোড়ে অভিযান চালিয়ে ২ হাজার ১`শ পিচ ইয়াবাসহ মমতাজ, আবদুল আউয়াল ও কাইছারসহ ৩ জনকে আটক করে।

পুলিশের অপর একটি টিম, চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে হতে চট্টগ্রাম অভিমুখী কলাভর্তি মালবাহী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৫ হাজার পিচ ইয়াবাসহ জনি বিশ্বাসকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আজ ৩০ জুন সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here