লোহাগাড়ায় ৪ মাদক পাচারকারী আটক, মদ ও ইয়াবা উদ্ধার

0
113
লোহাগাড়ায় ৪ মাদক পাচারকারী আটক, মদ ও ইয়াবা উদ্ধার

লোহাগাড়া, প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৪ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে ।

১০ সেপ্টেম্বর২০২০ ইং ( বৃহস্পতিবার) রাতে পৃথক পৃথক জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার আলী আহম্মদের পুত্র ইব্রাহীম(২২), কক্সবাজার সদরের ইসলামপুর এলাকার রশিদ আহমদের পুত্র জাহেদ হোসেন(২২), ঢাকা গোলশান ছোলমাইদ পুর্ব পাড়ার মহির উদ্দিনের পুত্র মনির হোসেন(৩২) ও পশ্চিম কলাউজান করাইল্যা পুকুর পাড় চাচী রাম কান্তি নাথের পুত্র সজিব কান্তি নাথ(৩০)।

এসময় মাদকের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট, ১৫হাজার পিচ ইয়াবা ও ২০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

জানা যায়, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়া নেতৃত্বে একটি পুলিশি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ ইব্রাহীম,জাহেদ, মনিরকে আটক করা হয়।

অপর অভিযানে, উপজেলার চরম্বা ইউনিয়নের রাজঘাটা ফকিরখীল মসজিদের সামনে টংকাবতী সড়কে অভিযান চালিয়ে ২০ লিটার চোলাই মদসহ সজীব কান্তি নাথকে আটক করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান,আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ০২টি মামলা রুজু করা হয়। তাদেরকে সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here