লোহাগাড়ায় ৫৫হাজার ইয়াবাউদ্ধারঃগাড়িজব্দ ও ২ বিক্রেতাআটক

0
79
লোহাগাড়ায় ৫৫হাজার ইয়াবাউদ্ধারঃগাড়িজব্দ ও ২ বিক্রেতাআটক

অমিতকর্মকার, লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় গতকালরাত ১২টায় ১টি প্রাইভেটকার ও ১টি পিক-আপ(মিনি-ট্রাক)তল­াশীচালিয়ে ৫৫হাজার পিচইয়াবাসহ ২মাদক বিক্রেতাকেআটককরেছে থানাপুলিশ। ২৪জুলাই সকালসাড়ে ১১টায় লোহাগাড়া থানারঅফিসারইনচার্জ কার্যালয়ে প্রেসব্রিফিং-এ এসব তথ্য জানিয়েছেনসাতকানিয়াসার্কেলের অতিরিক্ত পুলিশসুপার হাসানুজ্জামান মোল্যা।

আটককৃতরাহলরাঙ্গুনিয়াউপজেলার গোচরা পোমরাবুড়ির দোকানএলাকারহারাধনচক্রবর্তীরপুত্রজনিচক্রবর্তী(২১) এবংকুমিল­া জেলার কোতোয়ালিকাপতানএলাকারবাবুলমিয়ারপুত্রমুহাম্মদ রাসেল(৩২)। থানাসুত্রেজানা গেছে, গোপনসংবাদেরভিত্তিতেগতকালরাত ১২টায় সাতকানিয়াসার্কেলের অতিরিক্ত পুলিশসুপার হাসানুজ্জামান মোল্যারনির্দেশে ওসিজাকের হোসাইনমাহমুদ, পুলিশপরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুলইসলাম ও এসআই গোলামকিবরিয়ার নেতৃত্বে একটিপুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজারমহাসড়কেরচট্টগ্রামঅভিমুখী লোহারদিঘীরপাড়এলাকাহতেপ্রাইভেটকারেতল­াশিচালিয়েজনিচক্রবর্তীরকাছ থেকে ৫০হাজার পিচইয়াবাএবংমিনিট্রাক(পিক-আপ) গাড়িতেতল­াশিচালিয়েরাসেলেরকাছ থেকে ৫হাজার পিচইয়াবাসহ ২মাদক বিক্রেতাকেআটককরে ।

ওসিজাকের হোসাইনজানান, উদ্ধারকৃত ৫৫হাজার পিচইয়াবারআনুমানিকমুল্য ১কোটি ৬৫লক্ষ টাকাবলেওজানান।
আটককৃতদেরবিরুদ্ধে থানায়মাদক দ্রব্য নিয়ন্ত্রণআইনেমামলারুজুকরা হয় এবংআজসকালেচট্টগ্রামআদালতে সৌদর্প করাহয়েছেবলে থানাসুত্রেজানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here