লোহাগাড়া পুটিবিলায় এক বাঁশ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

0
75
লোহাগাড়া পুটিবিলায় এক বাঁশ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

লোহাগাড়া প্রতিনিধি: আজ বুধবার (১০ জুন২০২০) সকাল ৭ টায় চট্টগ্রাম লোহাগাড়া উপজেলা পুটিবিলা ইউনিয়নের (এম,চর হাটে) এর পূর্ব পাশে নতুন পাড়ার নামক এলাকায় এক পাহাড়ে মোঃ এনামুল হক প্রকাশ গুরামনো (৪৫) নামে এক বাঁশ ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে লোহাগাড়া থানার পুলিশ।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শন (তদন্ত) মো: রাশেদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। নিহত এনামুল হক উক্ত এলাকার মো: জালাল আহমদের পুত্র । তার চার জন সন্তান রয়েছে।

নিহতের চাচাত ভাই আ ন ম আবদুল্লাহ বাবলু জানান, এনামুল হক প্রকাশ (গুরামনো) গত কাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতেও বাড়িতে না ফেরায় আশপাশে খোঁজাখুঁজি করেও রাতে তার কোনো সন্ধান মেলেনি। আজ বুধবার সকালে তার মরদেহ নতুন পাড়ার একটি পাহাড়ে পড়ে থাকতে দেখে স্হানীরা আমাদেরকে খবর দেয় সাথে সাথে আমরা পুলিশকে খবর দিই।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল। তিনি প্রতিবেদকে জানান, লাশের শরীরে কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যা না আত্মহত্যা বোঝা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here