শুভ জন্মদিন সাথিয়ার ইউএনও এসএম জামাল আহমেদ

0
160
শুভ জন্মদিন সাথিয়ার ইউএনও এসএম জামাল আহমেদ

বিশেষ প্রতিবেদক: এসএম জামাল আহমেদ পাবনার সাথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। আজ তার শুভ জন্মদিন। আজকের এই শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। কর্মদক্ষতা আর বিচক্ষণতার পাশাপাশি মানবিক কর্মকান্ডে এ ইউএনও উপজেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে।

মেধাবী অথচ দরিদ্র শিক্ষার্থীর পাশে দাঁড়ানো, তাদের কলেজ, বিশ্ববিদ্যালয়ে ভর্তির ব্যাবস্থাসহ পরিবারের খোঁজ খবর নেওয়া, অসুস্থ ব্যাক্তির চিকিৎসা, মানসিক ভারসাম্যহীন মানুষের জন্য কাজ করাসহ নানান ভালো কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখা এবং মানুষের জন্য নিরলসভাবে কাজ করা ও সরকারি সঠিক দায়িত্ব পালন করে যাচ্ছে।
সারাদেশে চলমান করোনা ভাইরাস সংক্রমণের কারণে সকলেই যখন আতঙ্কিত তখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সংক্রমণ রোধে পাবনার সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম জামাল আহমেদ এর ভূমিকা প্রশংসনীয় হয়ে উঠেছে সর্বস্তরের মানুষের কাছে।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধের ধারাবাহিকতায় শুরু থেকে অদ্যবদি তাঁর ভূমিকা উপজেলার সর্বস্তরের সকল শ্রেণীপেশার মানুষের কাছে প্রশংসা জুগিয়েছে। করোনা ভাইরাস থেকে উপজেলার সর্বস্তরের মানুষকে বাচাঁতে তিনি প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছেন।
করোনাকালীন সময়ে উপজেলার মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসা নিয়ে আল্লাহর রহমতে সুস্থ হয়ে উঠেছেন।
জন্মদিন উপলক্ষে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম জামাল আহমেদ বলেন, এবার জন্মদিন উপলক্ষে তেমন কোন আয়োজন নেই। কেবলমাত্র দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
তিনি বলেন, উপজেলার মানুষকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বাচাঁতে আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার চেষ্টা করছি। দায়িত্ব পালন করতে গিয়ে আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছি। তবুও আল্লাহর রহমতে ও অনেকের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি।
উপজেলাবাসীকে করোনা ভাইরাস থেকে বাচাঁতে উপজেলা প্রশাসনের পাশাপাশি সকল স্তরের জনগনের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here