সখীপুরে সাংবাদিকের স্ত্রী করোনায় আক্রান্ত বাসা ও প্রেসক্লাব লকডাউন ঘোষণা

0
98
সখীপুরে সাংবাদিকের স্ত্রী করোনায় আক্রান্ত বাসা ও প্রেসক্লাব লকডাউন ঘোষণা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার সখীপুরে প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক নয়াদিগন্ত সংবাদদাতা তাইবুর রহমানের স্ত্রী পারুল আক্তার (৩০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এতে বেশকিছুদিন ধরে পারুল আক্তারের জ্বর, গলাব্যথা ও বমিবমি ভাব ছিলো। এরপরে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে তাইবুর রহমান ও তার স্ত্রী, সন্তানের নমুনা দিয়ে আসেন।

আজকে রবিবার (৭ ই জুন) সকাল ওই তিন জনের মধ্যে স্ত্রী পারুল আক্তারের করোনা পজেটিভ খবর আসে। সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবহান এ তথ্য নিশ্চিত করেছেন। আর এদিকে ওই সাংবাদিকের বাসা প্রেসক্লাব সংলগ্ন এবং প্রেসক্লাবে নিয়মিত যাতায়াত থাকায় সখীপুর প্রেসক্লাবকে আগামি ১৫ দিনের জন্য লকডাউন করা হয়েছে। এতে প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক এনামুল হক এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করেছেন।

তারা জানিয়েছেন, “সাংবাদিকদের অধিক নিরাপত্তার জন্যই এ সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও প্রেসক্লাবের সকল সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হবে। সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেছেন, “করোনা আক্রান্ত সাংবাদিকের বাসা প্রেসক্লাবসহ যে সকল বাসাবাড়িতে তাদের বিচরণ ছিল প্রতিটি স্থান লকডাউনের আওতায় আনা হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here