সখীপুরে স্কুলছাত্রী অপহরণ,থানায় মামলা, আসামীরা পলাতক

0
185
সখীপুরে স্কুলছাত্রী অপহরণ,থানায় মামলা, আসামীরা পলাতক

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার সখীপুরে একজন ১৬ বছর বয়সী স্কুলছাত্রী অপহরণের শিকার হয়েছেন। আর এ ব্যাপারে বুধবার রাতে এক ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আসামী করে থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পিতা। এদিকে অপহৃতাকে উদ্ধার করা গেলেও অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেননি পুলিশ। আর ঐ ছাত্রীটি এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।

এদিকে জানা যায় যে, “গত মঙ্গলবার রাতে সখীপুর উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে অপহরণের শিকার হন ওই শিক্ষার্থী।তারপর একদিন অতিবাহিত হওয়ার পরে বুধবার রাতে মেয়েটিকে উদ্ধার করেছেন পুলিশ।”

অভিযুক্তরা হচ্ছেন : সখীপুর উপজেলার কচুয়া গ্রামের ব্যবসায়ী লেবু শিকদারের ছেলে রাজিব শিকদার (৩০), কালিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম তুহিন (২৫) এবং কচুয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে প্রাইভেটকার চালক আরিফুল ইসলাম (২৪)।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ জানিয়েছেন,”গত মঙ্গলবার রাতে সখীপুর উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় অভিযুক্তরা। আর বুধবার রাতে মামলা হয়েছে এবং ওই রাতেই মুজিব কলেজের সামনে থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। আর অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।”

তিনি আরও বলেছেন,”বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর মেডিকেল টেস্ট করা হয়েছে। তারপর টাঙ্গাইলের সখীপুর ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অপহৃতা ২২ ধারায় জবানবন্দি নেওয়া হবে।”

অপহৃতার বাবা জানিয়েছেন,”আমার মেয়েকে ওরা উত্যক্ত করতো। আমি আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।” দৈনিক বার্তা ২৪ / ২৩ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here