সেলুনে চুল কাটাতে গিয়ে আক্রান্ত হলেন করোনায়

0
194
সেলুনে চুল কাটাতে গিয়ে আক্রান্ত হলেন করোনায়

সাবিহা মঞ্জুর অনিকা, নিজস্ব প্রতিবেদক: সেলুনে চুল কাটা এবং শেভ করতে গিয়েছিলেন ৬ জন যুবক। পরে করোনা পরীক্ষায় সকলেই আক্রান্ত হয়েছেন। ভারতের মধ্য প্রদেশের একটি গ্রামে এই ঘটনা ঘটেছে বলে এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

জানা গেছে, করোনা আক্রান্তের আগে ৬ জন যে সেলুনে গিয়েছিল সেটি মধ্য প্রদেশের খারগোন জেলার বারগাঁও গ্রামে অবস্থিত। এ ঘটনায় পরবর্তীতে পুরো গ্রাম সিল করে দিয়েছে পুলিশ।

খবরে আরও বলা হয়েছে, ওই ছয় ব্যক্তির চুল কাটা ও শেভ করার ক্ষেত্রে একই কাপড় ব্যবহার করেছিলেন সেলুনের নাপিত।

জানা গেছে, গ্রামটির এক অধিবাসী ইন্দোরে হোটেলে কাজ করেন। তিনি গ্রামের বাড়িতে আসেন সম্প্রতি । ৫ এপ্রিল গ্রামের ওই সেলুনে তিনি চুল কাটান। পরে তার করোনা শনাক্ত হয়। খারগোনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা দিবেশ ভার্মা এই তথ্য জানান।

খারগোনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জানান, একই দিন একই সেলুনে গিয়েছিলেন, এমন আরও ১২ জনকে চিহ্নিত করে করোনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ছয়জনের করোনা ধরা পড়ে।

সেলুনটির নাপিতেরও করোনা পরীক্ষা করা হয়। তবে পরীক্ষায় নাপিতের করোনা নেগেটিভ আসে। খারগোন জেলার ওই গ্রামটিতে এখন পর্যন্ত ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। আর মারা গেছে ৬ জন।

ভারতে এখন মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ হাজার ৪৯৬। মৃতের সংখ্যা বেড়ে ৮০৯ জন। দৈনিক বার্তা ২৪ / ২৬ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here