স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উৎযাপন

0
269
স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উৎযাপন

কুষ্টিয়া প্রতিনিধি: আজ ৫ জুন “বিশ্ব পরিবেশ দিবস” উপলক্ষে “প্রকৃতিকে বাঁচানোর এখনই সময়” এই স্লোগানকে সামনে রেখে স্বপ্নের সবুজ বাংলাদেশ, কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে সকাল ১০ ঘটিকার সময় কোর্টপাড়াস্থ
“যুব স্পোর্টিং” ক্লাবের মাঠে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয় এবং এই কর্মসূচির পরেই স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার আলোচনা সভা ও পরিচয় পর্ব অনুষ্ঠান অনুষ্ঠিত হয় (সামাজিক দূরত্ব বজায় রেখে)।

বৃক্ষরোপণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বর্তমান কুষ্টিয়া জেলা যুবলীগের অন্যতম নেতা মীর সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক মোঃ তামিম-উর-রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব মোঃ রাকিবুল হাসান (রিকো)।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বপ্নের সবুজ বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সদস্য মীর নাসের আহমেদ ইমরান, তন্নী খাতুন, সুকুমার বিশ্বাস, মোঃ মাশরাফি হক, সাদিক হাসান রোহিদ, আনিসুর রহমান, শরিফুল ইসলাম, মুক্তা আহমেদ, তানিয়া আক্তার, উর্মি রহমান, শারমিন শিউলি, রাজিয়া সুলতানা সহ আরো অনেকে। আলোচনা সভায় বক্তারা পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছের প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here